ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাড়ে ৩ কেজি হেরোইন এবং আগ্নেয়াস্ত্র আটক করেছে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের একটি অভিযানিক দল।
রবিবার(২০ জুন) ভোরে শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী জমিনপুর গ্রামের একটি আমবাগানে পরিত্যক্ত অবস্থায় এসব উদ্ধার করে বিজিবি।
রবিবার দুপুর সোয়া ১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন জানায়, ১৯ জুন দিবাগত রাত ৪টা থেকে ৬ টা পর্যন্ত অভিযান চালিয়ে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি জানান, কিরণগঞ্জ বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় সীমান্ত পিলার ১৭৮/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জমিনপুর আমবাগানে চোরাকারবারীরা তাদের চোরাচালানকৃত পণ্য হাত বদল করছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ৩ টা থেকে ৩ ঘন্টা ব্যাপি অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় চরোকারবারীদের ফেলে যাওয়া ব্যাগ থেকে ১টি বিদেশী পিস্তল,৫ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন এবং সাড়ে ৩ কেজি হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য- ৭১ লক্ষ এক হাজার টাকা। তিনি আরও জানান, এ ব্যাপারে শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Previous articleমুলাদীতে নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে বহিরাগতদের সাংবাদিক পরিচয়পত্র বিতরনের অভিযোগ
Next articleকালিহাতীতে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর পেল ২১টি পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।