ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গত (২০ জুন) রবিবার বিকেলে বাবার উপর অভিমান করে নিজ শয়ন কক্ষে বাঁশের সরের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মোবারক আলী (২১) নামের এক যুবক। মৃত যুবক উপজেলার নেকমরদ ইউনিয়নের করনাইট কুমোরগঞ্জ দক্ষিণ পাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, মোবারক তার বাবার কাছে একটি স্মার্ট মোবাইল ফোন কিনে নেওয়ার বায়না ধরে । সংসারের অভাব-অনটনের কারণে ফোন কিনে দিতে পারেনি তার পরিবার । হাতে টাকা হলেই ফোন কিনে দেওয়ার প্রতিশ্রতি দেয় তার বাবা। দেরি হবে ভেবে অভিমানে দুপুরের খাবার না খেয়েই নিজের ঘরে গিয়ে শুয়ে থাকে মোবারক। এরই মধ্যে পরিবারের লোকজনের অগোচরেই একটি উড়না পেচিয়ে নিজ ঘরের শয়ন কক্ষে সরের সাথে গোলায় ফাঁস দেয় মোবারক। বিকালের দিকে মোবারকের মা মুসলিমা ঘরে গিয়ে দেখেন ছেলে বাঁশের সরের সাথে ফাঁস দিয়েছে। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ঘটনায় মোবারকের এমন মৃত্যুতে এলাকায় শোঁকের ছাঁয়া নেমে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, অভিমানে যুবক গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার করেছে।পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য এডিএম বরাবর অনুমতির জন্য দরখাস্ত দিয়েছে তার পরিবার। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Previous articleবাউফলে ভোট কেন্দ্রে সংঘর্ষ, গোলাগুলি, আহত ১০
Next articleলক্ষ্মীপুর-২ আসনে উপ-নির্বাচন ও ৬টি ইউপিতে নির্বাচন: ভোট কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।