এ.এস.লিমন: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিপশার ইউপির বসুনিয়াপাড়া গ্রামে দিবাগত রাত ৩ টায় রাতের আঁধারে পরকীয়ার অভিযোগে যুবক শ্রী হৃদয় চন্দ্র (২১) ও এক দশম শ্রেণীর ছাত্রীকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন স্থানীয়রা।

পুলিশ ও এলাকাসী সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ভাটিবাড়ি গ্রামের শ্রী সন্তষ বর্ম্মন এর বিবাহিত পুত্র শ্রী হৃদয় চন্দ্রের সঙ্গে লালমনিরহাট জেলার বড়বাড়ি ইউপির শিবরাম গ্রামের শ্রী প্রফুল্ল রায় এর দশম শ্রেণীর এক ছাত্রী শ্রেণীর সঙ্গে প্রায় এক বছর থেকে পরকীয়া প্রেম করে আসছিল।এরই সূত্র ধরে ২২ জুন মঙ্গলবার দিবাগত রাত ৩টায় রাজারহাট চাকিরপশার বসুনিয়াপাড়া গ্রামে প্রেমিক- প্রেমিকা রাতের আঁধারে চলে আসলে স্থানীয়রা আটক করে রাজারহাট থানা পুলিশের হাতে সোর্পদ করে। এ ঘটনা এলাকাজুড়ে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। এ বিষয়ে রাজারহাট থানার ওসি রাজু সরকার বলেন, প্রেমিক-প্রেমিকার অভিভাবকরা রাজারহাট থানায় আসিতেছে। তারা আসলে এ ব্যাপারে সিদান্ত নেয়া হবে।

Previous articleকলাপাড়ায় কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
Next articleরংপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।