জয়নাল আবেদীন: রংপুর বিভাগের ৮ জেলায় বুধবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ৭শ৪০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ২শ৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে দিনাজপুর জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৬২ জন।

এ নিয়ে বিভাগে ১ লাখ ৪৫ হাজার ৭শ ১৯ জনের নমুনা পরীক্ষা করে মোট ২২ হাজার ৬শ ১৯ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৪শ ৬৭ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৮ হাজার ৯শ ৭৭ জন রোগী সুস্থ হয়েছেন। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ১শ৪১, ঠাকুরগাঁয় ৫৩, কুড়িগ্রামে ২১, রংপুরে ১৬, গাইবান্ধায় ১০, লালমনিরহাটে ১০, নীলফামারীতে ১০ এবং পঞ্চগড় জেলায় ৫ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুর জেলায় ৭ হাজার ৩শ ১৭ জন আক্রান্ত ও ১শ ৭০ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ৪শ ৪১ জন আক্রান্ত ও ১শ ৭ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ৫শ ৩২ জন আক্রান্ত ও ৬২ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৯শ ৫ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৬শ ৯৭ জন অক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৫শ ১০ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৩শ ১১ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৯শ ৬ জন আক্রান্ত এবং ২১ জনের মৃত্যু হয়েছে। এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৮শ১২ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ১৯ হাজার ৬শ ৭৪ জন। একই সময়ে ৪৪১ জন সহ মোট ১ লাখ ১২ হাজার ৬শ৬৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

Previous articleব্যাটারী চালিত রিক্সা, ইজি বাইক বন্ধের প্রতিবাদে রংপুরে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন
Next articleদাফনের ১৫দিন পর কলেজছাত্রীর লাশ উত্তোলন, পরিবারের দাবি হত্যাকাণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।