বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে নির্মাণাধীন ব্রিজের গার্ডার ধসে পড়ে এক কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত মো.আলিফ (১৭) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার হরিহরদি গ্রামের আল আমিনের ছেলে। এ সময় একই এলাকার মো. ইমন নামে আরও এক শ্রমিক গুরুত্বর আহত হয়।

শনিবার (২৬ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জের চৌরাস্তায় নির্মাণাধীন ব্রিজের গার্ডার ধসে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ নির্মাণে কারিগরি ক্রটি এবং নিন্মমানের কাজের কারণে গার্ডার ধসে পড়ে এই দুর্ঘটনা ঘটে। এখানে নিন্মমানের কাজ চললেও সংশ্লিষ্ট তদারকি প্রতিষ্ঠানের তেমন কোন তৎপরতা লক্ষ্য করা যায়না বলেও তারা অভিযোগ করেন।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আলিফ ওই ব্রিজ নির্মাণে শ্রমিক হিসেবে কাজ করত। প্রত্যেক দিনের মত আজও কাজ করছিল সে। বিকেল সাড়ে ৪টার দিকে ব্রিজর একটি গার্ডার ধসে পড়লে তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ এবং বেগমগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি দল স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে। মরদেহ বতর্মানে থানায় এনে রাখা হয়েছে। পরবর্তীতে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ প্রদক্ষেপ নেওয়া হবে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে আমব্যবসায়ী ও চাষীরা আতঙ্কে
Next articleসক্রিয় রাজনীতিতে নামার ঘোষণা দিলেন এরশাদ পত্নী বিদিশা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।