মুখলেসুর রাহমান সুইট: সক্রিয় রাজনীতিতে নামার ঘোষণা দিয়েছেন বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা এরশাদ।

শনিবার (২৬ জুন) জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের আয়োজনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এ ঘোষণা দেন।

বিদিশা এরশাদ বলেন, জাতীয় পার্টির অনেক নেতাকর্মীদের থেকে ফোন পাই। তাদের ফোন পেয়ে আমাকে একটি সেল গঠন করতে হয়েছে। তারা বলছে, তারা ভালো নেই। আমি যেন দায়িত্ব নেই। তাই জাতীয় পার্টিকে বাঁচাতে আমার পথচলা শুরু।

তিনি আরো বলেন, ‘সংসার জীবনে দেখেছি, এরশাদ বঙ্গবন্ধুকে নিয়ে চিন্তা করতেন। তাকে নিয়ে ভাবতেন। সেই আদর্শ ধারণ করে আমার দুই ছেলেকে সঙ্গে করে সারাদেশে লাঙ্গল নিয়ে চষে বেড়াতে চাই। মানুষের অধিকার প্রতিষ্ঠায় সবার সঙ্গে থাকতে চাই’-বলেন তিনি।

বিদিশা এরশাদ তার জেলে যাওয়ার স্মৃতিচারনা করে বলেন , চক্রান্ত করে আমাকে জেলে পাঠানো হয়েছিল। সেখানে আমার ওপর অমানবিক নির্যাতন চালানো হয়েছিলো। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমার কারামুক্তি সম্ভব হয়েছিল।
উল্লেখ যে, বিদিশা এরসাদ নিজ দাতব্য প্রতিষ্ঠান বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের সাবেক পত্নী।
শেখ শহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, কাজী মো. মামুনুর রশীদ, সাবেক মন্ত্রী এম. নাজিমুদ্দিন আল আজাদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ, সেকেন্দার আলী মনি প্রমুখ।

Previous articleবেগমগঞ্জে নির্মাণাধীন ব্রিজের গার্ডার ধসে কিশোর শ্রমিকের মৃত্যু, আহত ১
Next articleমেহেদীর রং না মুছতেই লাশ হলো নববধূ, স্বামী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।