মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুর থানার ওসি আতাউর রহমানকে আকষ্মিক ভাবে বদলী করা হয়েছে। তাকে জেলা পুলিশ লাইনে যোগদানের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। একই সাথে তার স্থানে শাহজাদপুর থানার ওসি তদন্ত আনিসুর রহমানকে যোগদান করতে বলা হয়েছে।

সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম জানান, নিয়মিত রুটিন ওয়ার্ক হিসেবেই তাকে বদলী করা হয়েছে। এদিকে এনায়েতপুর থানার সাবেক ওসি আতাউর রহমান জানান, ঘটনা ঠিক। এজন্য নতুন কর্মস্তলে যোগ দিতে প্রস্তুতি নিচ্ছি। অপর দিকে এনায়েতপুর থানা পুলিশের একটি সুত্র জানিয়েছে, ওতি আতাউর রহমান শাহজাদপুর থানা থেকে স্টান্ড রিলিজ হয়ে গত বছরের ৫ সেপ্টেম্বর এনায়েতপুর থানায় যোগ দেন। এরপর থেকে তিনি থানায় এসআই শহিদুল ইসলাম, এএসআই আব্দুল বারিকে দিয়ে পুরো থানা নিয়ন্ত্রন করতো। মাঝে-মাঝে অপরাধীদের নিয়ে থানায় বসতো। একারনে ক্ষোভ ছিল থানার অন্য পুলিশ সদস্যদের। এছাড়া সবিশেষ থানা চত্তরের মৌসুমী ফল ওসি নিজেই বেশি ভোগ করায় অসন্তোষ বিরাজ করছিল তাদের মাঝে। এমন অবস্থায় আকষ্মিক ওসি আতাউর রহমানের বদলী এসব ঘটনার জেরেই হতে পারে বলে মনে করছে অনেকেই।

Previous articleঈশ্বরদী পদ্মায় মাছের আকাল, মানবেতর জীবন জেলেদের
Next articleসিনেমার কাহিনীকে হারমানিয়ে ২৪ বছর পর মায়ের কোলে যুবক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।