বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহেলা সুলতানা ঝুমা করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (২৯ জুন) সকালে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহেলা সুলতানা ঝুমা নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, গতকাল সোমবার ( ২৮ জুন) বিকেলের দিকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। করোনা সংকট শুরু থেকেই তিনি সুবর্ণচর উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করে আসছেন।

এ ছাড়াও সুবর্ণচর উপজেলায় গত ২৪ ঘন্টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ পাঁচজন করোনায় আক্রান্ত হন। সুবর্ণচরে মোট ৪৪৮জন করোনায় আক্রান্ত হয় এবং করোনায় ৩জনের মৃত্যু হয়।

উল্লেখ্য, নোয়াখালীতে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে আরও ১৩৭ জনের করোনা শনাক্ত হয় এবং একজনের মৃত্যু হয়েছে। ৫২৭ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৬ দশমিক ৫ শতাংশ। এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে এগারো হাজার ৫২ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ৩০ শতাংশ। জেলায় গত ২৪ ঘন্টায় সেনবাগে করোনায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৪১ জনে। মৃত্যুর হার ১দশমিক ২৮শতাংশ। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ২৭জন, সুবর্ণচরে ৩জন, বেগমগঞ্জ-৪৮জন,সোনাইমুড়ীতে ৮জন,চাটখিল ১৩জন, সেনবাগ-২০জন, কোম্পানীগঞ্জ-৪জন, কবিরহাট ১৮জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments