আহাম্মদ কবির: করোনাভাইরাস আক্রান্ত হয়ে সুনামগঞ্জের তাহিরপুরে সখিনা বেগম(৫৫) নামের এক নারীর মৃত্যু সংবাদ পাওয়া যায়। সখিনা বেগম উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের কামারকান্দি গ্রামের মোছাব্বির মিয়ার স্ত্রী।

মঙ্গলবার বিকালে উপজেলার দক্ষিণ বড়দল গ্রামে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাযায়,সোমবার ২৮ জুন সকালে নিহত সখিনা বেগমকে তার পরিবারে সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমল্পেক্স হাসপাতালে শ্বাসকস্ট জনিত সমস্যা নিয়ে ভর্তি করেন। হাসপাতাল কতৃপক্ষ চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। পরে মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার অ্যান্টিজেন টেস্ট করা হলে করোনা পজিটিভ শনাক্ত হয়। এছাড়া তার অবস্থা আশংকা জনক হওয়ায় হাসপাতাল কতৃপক্ষ করোনা ভাইরাস আক্রান্ত সখিনাকে উন্নত চিকিৎসার জন্য তার সুনামগঞ্জ নিয়ে যাওয়ার জন্য বলা হয়। কিন্তু সখিনার পরিবার সুনামগঞ্জ না নিয়ে দুপুরে নিজেদের বাড়িতে চলে যায়। এরপর বিকাল ৩টার দিকে সখিনা বেগম মারা যায়।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ আবু আহমদ শাফী গণমাধ্যম কে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Previous articleবাউফলে আলোচিত সেই কিশোরী এখন তিন নম্বর স্বামীর ঘরে: বয়স নিয়ে নানা জল্পনা-কল্পনা
Next articleকরোনার প্রভাব পরেছে ঠাকুরগাঁওয়ের আমের বাজারে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।