শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকোম্পানীগঞ্জে সাংবাদিক সুভাষ ও তার পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন...

কোম্পানীগঞ্জে সাংবাদিক সুভাষ ও তার পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে কর্মরত সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ ও তার পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বৃহষ্পতিবার (২৯ জুন) দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত সাংবাদিকরা এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তরের নোয়াখালী প্রতিনিধি জামাল হোসেন বিষাদ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমান, যমুনা টিভির জেলা প্রতিনিধি মোতাছিম বিল্লাহ সবুজ।

সমাবেশে বক্তারা কোম্পানীগঞ্জের বর্তমান রাজনৈতিক অস্থিতিশীল পরিস্থিতির উল্লেখ করে বলেন, কোম্পানীগঞ্জে আ.লীগের দুই পক্ষের বিবাধমান দ্বন্দ্বের জের দিতে হচ্ছে সাংবাদিকদের। ইতোমধ্যে বুরহান উদ্দিন মুজাক্কির নামে একজন সাংবাদিককে হত্যা করা হয়েছে। সাংবাদিক গিয়াস উদ্দিন রনিকে মারধর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়েছে। সর্বশেষ গত বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে সাংবাদিক সুভাষের বাড়িতে প্রকাশ্যে দিনের বেলায় হামলা চালানো হয়েছে। সন্ত্রাসীরা সুভাষকে কুপিয়ে আহত করে। রক্ষা পায়নি তার ছেলে ও মা। সুভাষ বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বারবার গণমাধ্যমকর্মীদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় মানববন্ধন থেকে।

এসময়য় সাংবাদিক নেতারা প্রশান্ত সুভাষ চন্দ ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলায় দোষীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments