বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সদর উপজেলায় তুচ্চ ঘটনায় নববধূকে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী নুর ইসলামকে (৪৫) আটক করেছে। সে একই এলাকার সৈয়দ আহমদের ছেলে।

নিহত জেসমিন আক্তার (২৩) উপজেলার কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্ল্যাকিয়া গ্রামের মৃত মনোহর আলীর মেয়ে।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কাজিরচর এলাকায় উত্তর শোলাকিয়া গ্রামের আশকত আলী বাড়িতে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মানসিকভাবে অসুস্থ্য নুরুল ইসলামের অসুস্থ্যতার কথা গোপন রেখে গত ৭দিন পূর্বে পারিবারিকভাবে জেসমিন আক্তারের সাথে তার বিয়ে হয়। এটি দুই জনেইর দ্বিতীয় বিয়ে ছিল। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এতে উত্তোজিত হয়ে স্বামী নুর ইসলাম নববধূকে কোদাল দিয়ে মাথায় আঘাত করলে মাথা চূর্ণ বচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই নববধূ জেসমিন মারা যায়। খবর পেয়ে বুধবার ভোর রাতে সুধারাম থানা পুলিশ ঘাতক স্বামীকে তার বাড়ি থেকে আটক করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleকোম্পানীগঞ্জে সাংবাদিক সুভাষ ও তার পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ
Next articleকঠোর লকডাউনে ঈশ্বরদীতে গণমাধ্যমকর্মীদের পেশাগত কাজে সহযোগিতার আহব্বান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।