শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রী মামলা করায় অভিমানে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

স্ত্রী মামলা করায় অভিমানে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীতে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্বামী।

নিহত মো. মোরশেদ আলম (২৫) উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের কবিরাজ বাড়ির মোবারক হোসেনের ছেলে এবং দুই কন্যা সন্তানের জনক ছিলেন।

বুধবার (৩০ জুন) দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এরআগে, গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের কবিরাজ বাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা জসিম জানান, মোরশেদ পারিবারিক জীবনে দুই সন্তানের জনক ছিল। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ছিল। গত কিছু দিন আগে পারিবারিক কলহের জেরে তার স্ত্রী তার বিরুদ্ধে ৮নং সোনাপুর ইউনিয়ন পরিষদে মামলা করে। এতে অভিমানে সে পরিবারের সদস্যদের অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments