ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে মোঃ জেলিম (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের উত্তর ফতেপুর দড়িচক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তুল ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়। গ্রফতারকৃত ব্যক্তি হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের মোঃ সাইদুর রহমানের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় র‌্যাব-৫ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, র‌্যাব সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের উত্তর ফতেপুর গ্রামের ফতেপুর জামে মসজিদের সামনে কতিপয় ব্যক্তি অস্ত্রসহ অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব সদস্যরা উক্ত এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ উক্ত ব্যক্তিকে গ্রফতার করে। এ ব্যাপারে শিবগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Previous articleস্ত্রী মামলা করায় অভিমানে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা
Next articleচাঁপাইনবাবগঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।