বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ১ জুলাই বৃহস্পতিবার থেকে কঠোর বিধি-নিষেধ আরোপ করেছে সরকার। এই বিধি-নিষেধের মধ্যে গণমাধ্যমকর্মীদের পেশাগত কাজে সহযোগিতার আহব্বান জানিয়েছেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু।

সরকার ঘোষিত বিধি-নিষেধে গণমাধ্যমকে জরুরী সেবার আওতাভূক্ত করা হয়েছে। আজ বুধবার প্রকাশিত প্রজ্ঞাপনের ১.৮ নম্বর শর্তে এই বিষয়টি উল্লেখ করা হয়েছে। তবুও অতীত অভিজ্ঞতার প্রোপটে দেখা যায় যে, গণমাধ্যমকর্মীরা বিভিন্ন ক্ষেত্রে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নানামুখী হয়রানির শিকার হয়েছেন।

কঠোর বিধি-নিষেধ চলাকালে গণমাধ্যমকর্মী তথা সাংবাদিক, সংবাদপত্র, টেলিভিশন ও নিউজ পোর্টালে কর্মরত অন্যান্য কর্মীরা যাতে কোনো প্রকার হয়রানির শিকার না হয়, এ বিষয়ে সহযোগিতা দান ও দায়িত্বশীল ভূমিকা পালনে আইন-শৃঙ্খলা রাকারী বাহিনীসহ যথাযথ কর্তৃপরে প্রতি তিনি আহব্বান জানান।

সেই সাথে সংবাদকর্মীদের নিজ নিজ পেশাগত পরিচয়পত্র সাথে রাখা এবং বিধি-নিষেধ বাস্তবায়নে দায়িত্বরতদের সহযোগিতার জন্য অনুরোধ জানিয়েছেন।

Previous articleনোয়াখালীতে নববধূকে হত্যা, স্বামী আটক
Next articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সেপটিক ট্যাংক পরিস্কারে সময় নির্মাণ শ্রমিকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।