বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় রাসেল (২৩) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১১ জনে।
বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ২টার দিকে ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।
তিনি বলেন, রাসেলের শরীরে ৯০ শতাংশ দগ্ধ ও শ্বাসনালি পুড়ে গিয়েছিল। তাকে প্রথমে এইচডিইউতে রাখা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় গতকাল বুধবার তাকে আইসিইউতে নেওয়া হয়। তার শরীরে কাটাছেঁড়ার ক্ষতও ছিল। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। বর্তমানে ইনস্টিটিউটে কালু নামে একজন ও ঢাকা মেডিকেলে আরও তিনজন চিকিৎসাধীন।
রাসেলের চাচা মানারুল হক জানান, তার বাবার নাম জসিম উদ্দিন। তার বাড়ি ঠাকুরগাঁও হরিপুর উপজেলার বনগাঁও গ্রামে। থাকত মগবাজারে। এলাকার একটি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে পড়ত সে। করোনার কারণে দুর্ঘটনার এক সপ্তাহ আগেই সে মগবাজারের বেঙ্গল মিটে সেলন্সম্যানের চাকরি নেয়।
বৃহস্পতিবার (১ জুলাই) ভোরে চিকিৎসাধীন আইসিইউতে নুরুন্নবীর মৃত্যু হয়। সকালে জাফর (৬১) নামে একজনকে ছাড়পত্র দেয় বার্ন ইনস্টিটিউট থেকে।

Previous articleকরোনার নতুন হটস্পট টাঙ্গাইল, সারা দেশে রেকর্ড ১৩৬ জনের মৃত্যু
Next articleআমলা বনাম রাজনীতিক বিতর্ক: সচিব সভা স্থগিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।