ফেরদৌস সিহানুক শান্ত: গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ১ ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে এবং আরটিপিসিআর ল্যাবে ৮৫ জনের নমুনা পরীক্ষায় ২৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ২২ ও নাচোলে ১ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৭.০৫ শতাংশ।

আর র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১৭৪ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ১২, শিবগঞ্জে ৩, গোমস্তাপুরে ১ ও নাচোলে ১ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৯.৭৭ শতাংশ। মোট গড় সনাক্তের হার ১৫.৩৮ শতাংশ।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ১ ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে। এদিকে আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় আজ শুক্রবার সকাল থেকে তাদের বাড়িতে কোয়ারেন্টাইনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করা হয়েছে। আর চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭৪ জন রোগী চিকিৎসা নিচ্ছে। জেলায় এ পর্যন্ত মোট ৪১৫৭ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আর ৩১৬৭ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে। মারা গেছে ১৪৮ জন।

Previous articleরায়পুরে বজ্রপাতে ১৯ মহিষের মৃত্যু
Next articleচাঁপাইনবাবগঞ্জে লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।