ফেরদৌস সিহানুক শান্ত: বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সপ্তাহব্যাপী সর্বাত্মক কঠোর লকডাউন চলছে সারাদেশে। লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে বিভিন্ন স্থানে ডিবি পুলিশ টহল দিতে দেখা গেছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন কঠোর তৎপর রয়েছেন। পাশাপাশি বিজিবি সেনাবাহিনী পুলিশ র‌্যাব ডিবি মাঠে পর্যায়ে কাজ করে যাচ্ছেন।

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ প্রশাসন পাশাপাশি বিজিবি, সেনাবাহিনী, পুলিশ,র‌্যাব,ডিবি চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীকে সচেতন করতে ও লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে নিষ্ঠার সাথে অক্লান্ত পরিশ্রম করে ঝিরি ঝিরি বৃষ্টির মধ্যে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
আজ শুক্রবার (২জুলাই) সকাল ছয়টা থেকে চলছে সারাদেশে কঠোর লকডাউন,লকডাউন কার্যকর করতে এস আই আরিফ হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন এবং মাঠ পর্যায়ে নিষ্ঠার সঙ্গে বৃষ্টির মাঝে তারা দায়িত্ব পালন করে চলেছে, পাশাপাশি বিভিন্ন চেকপোস্টে রয়েছে ডিবি পুলিশের ব্যাপক তৎপরতা।
এসআই আরিফ হোসেন আমাদের জানান: আমি সকাল ছয়টা থেকে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছি যারা অযথা বাড়ির বাইরে মটরসাইকেল নিয়ে ঘুরে বেড়াচ্ছে তাদেরকে সচেতন করে আমরা বাড়ি ফিরিয়ে দিচ্ছি এই সময় যারা বিনা কারণে বাড়ির বাইরে বের হবে তাদের ধরে আমরা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শাস্তির আওতায় এনে জরিমানা করছি পাশপাশি আমরা মাঠ পর্যায়ে ব্যাপক তৎপরতা রয়েছি।আমরা মাঠে আছি আপনারা ঘরে থাকুন.মাস্ক পড়ুন.স্বাস্থ্যবিধি মেনে চলুন।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৪০
Next articleসাঁথিয়ার আছিয়া ২৭ বছর ঘুরেও পুলিশ স্বামী মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেখে যেতে পারলেন না
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।