আবুল কালাম আজাদ/লতিফ তালুকদার : টাঙ্গাইলের কালিহাতীতে অ্যাম্বুলেন্স ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৫জন। শনিবার (৩ জুলাই) সকালে ঢাকা- বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার হাতিয়া নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,চট্রগ্রামের হালি শহরের মোরশেদের স্ত্রী ফরিদা(৩২),মেয়ে মারিয়া (১০) ও ফরিদার বড় বোন ফেরদৌস আরা (৩৫)। অন্য দুজনের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি । আহতরা হলেন,গাজীপুর বোড বাজারের হারেজ আলী(৪৫),গাজীপুরের আব্দুর রাজ্জাকের ছেলে বাদশা(২০),রহিসউদ্দিনের ছেলে শাহজাহান (৪০),চট্টগ্রামের মাহবুব আলমের ছেলে মারুফ (২৫) চট্র্রগ্রামের মোরশেদ আলমের মেয়ে মাহি (৭)। বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শাহিদুল ইসলাম জানান,ঢাকা ক্যান্সারের রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স উত্তরবঙ্গের দিকে যাওয়া পথে ঢাকাগামী মাছ বহনকারী এক পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হয় আরো ৭জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো দ্ধুসঢ়;ইজনের মৃত্যু হয়। নিহতরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।আহতরা চিকিৎসাধীন রয়েছে।নিহতদের পরিচয় শনাক্ত হওয়ার পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Previous articleচান্দিনায় কঠোর লকডাউনে স্কুলে চলছিল পরীক্ষা! ৪ শিক্ষককে ৪০ হাজার টাকা জরিমানা
Next articleসিংগাইরে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।