আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট ও তার স্ত্রী নারগীস আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার (৪ জুলাই) দুপুরে চেয়ারম্যান আব্দুল হালিম তিনি নিজেই এ বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত চেয়ারম্যান আব্দুল হালিম মুঠোফোনে জানান, তিনিসহ স্ব- পরিবার করোনা আক্রান্ত হয়েছেন। সে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নেবেন। এছাড়াও তার ও পরিবারের সকলের সুস্থতা কামনায় উপজেলাবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মহী উদ্দিন আহমেদ মুঠোফোনে জানান, গতকাল শনিবার মোট ৫৮টি নমুনা দেয়া হয়েছিল। তার মধ্যে উপজেলা চেয়ারম্যান ও তার সহধর্মিণীসহ মোট ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়। তিনি আরও জানান, জেলার অন্যান্য উপজেলার চেয়ে আমাদের এ উপজেলাতে করোনা সংক্রমণ তুলনামূলক কম। তবে সবাইকে সতর্কতার সাথে চলার আহবান জানান ।

Previous articleঅতীতের সব রেকর্ড ভেঙ্গে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৫৩ জনের মৃত্যু, শনাক্ত ৮,৬৬১
Next articleভূঞাপুরে লকডাউনে চলছে লুকোচুরি খেলা, দোকান ও পাড়া-মহল্লায় আড্ডা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।