বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে প্রায় সাড়ে ৩ লাখ টাকা মূল্যের ১৮৪ পিচ নিষিদ্ধ চায়না দোহার জাল আটক করে পুড়িয়ে ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত। এ ঘটনায় জাল ব্যবসায়ী ইয়ামিন হোসেনের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) মাসুদ হোসেন এ জরিমানার আদেশ দেন। আজ সোমবার বিকেলে স্থানীয় সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আটক করা১৮৪ পিচ নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। জানা গেছে, আজ সোমবার দুপুর ১ টার দিকে ইয়ামিন নামে এক জাল ব্যবসায়ী একটি পিক আপ ( ঢাকা মেট্রো- ন-২০-০২৮৫) বোঝাই করে ১৮৪ পিচ নিষিদ্ধ চায়না দোহার জাল নিয়ে শাহজাদপুর পৌরসভা সংলগ্ন সড়ক দিয়ে এনায়েতপুর যাচ্ছিল। এসময় পৌরসভার ট্রাফিক সদস্যরা জাল ভর্ত্তি পিক আপটি আটক করে। পরে তারা বিষয়টি উপজেলা মৎস্য কর্মকর্তা সাথী রানী নিয়োগীকে অবহিত করে। একপর্যায়ে মৎস্য কর্মকর্তা ঘটনাটি সহকারি কমিশনার ( ভূমি) মাসুদ হোসেনকে অবহিত করলে তিনি ভ্রাম্যমান আদালত বসিয়ে নিষিদ্ধ জালগুলো জব্দ করেন এবং জাল ব্যবসায়ী ইয়ামিনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। এদিন বিকেলে জব্দকরা ১৮৪ পিচ নিষিদ্ধ চায়না দোহার জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন, মৎস্য কর্মকর্তা সাথী রানী নিয়োগী, পৌর কাউন্সিলবৃন্দ, সাংবাদিক প্রমুখ উপস্থিত ছিলেন।

Previous articleপাবনায় করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩৯
Next articleরংপুরে প্রশাসনের নজরদারি বেড়েছে: জরিমানা আদায় সাড়ে ৪ লাখ টাকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।