গিয়াস কামাল: নারায়ণগঞ্জ জেলায় সোনারগাঁও উপজেলার কাঁচপুরে আল-নরূ পেপার মিলে গ্যাসের রাইজার থেকে আগুন লেগে অগ্নিকান্ডের সূত্রপাত হয় এবং এই ঘটনায় মিলের ৪ নিরাপত্তাকর্মীর শরীরে আগুন লেগে দগ্ধ হয়েছেন ।

৫ জলাই সকাল ৯টায় তথ্যটি জানান নারায়ণগঞ্ জেলার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক তানহারুল ইসলাম । এর পূর্বে রাত ১টায় মিলের নিরাপত্তা কর্মীদের কক্ষের পাশেই গ্যাসের রাইজারে আগুনের সূত্রপাত ঘটে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় নিরাপত্তা কর্মীরা পালানোর সময় না পেয়ে আগুনে দগ্ধ হয়েছেন । ফায়ার সার্ভিস তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ এ শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা করেন । এই অগ্নিকান্ডে দগ্ধরা হচ্ছেন- ফারুক নিয়া (৪৪), তৌহিদলু ইসলাম (৪১) আসাদজ্জু ামান (৪২), মোস্তাফিজরু রহমান (৪৬), । এলাকাবাসী বলেন আল-নরু পেপার মিলের গাড়ি চলাচলে রাস্তার করুণ অবস্থার কারনে চরম দর্ভু র্ভোগে পরে এলাকাবাসী ।ননারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ সহকারি পরিচালক তানহারুল ইসলাম বলেন, রাত ৯টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই অগ্নিকান্ডে দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । গ্যাসের রাইজার থেকেই আগুনের সুত্রপাত হয়েছিল । গ্যাসের লিকেজ থেকেই অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে তবে এখনি নিশ্চিত নয় । আগুনের সুত্রপাত তদন্ত শেষে জানা যাবে।

Previous articleজয়পুরহাটে গৃহবধূকে মাথার চুল কেটে শারিরিক নির্যাতনের অভিযোগ স্বামী ও সতীনের বিরুদ্ধে
Next articleকালিহাতীতে মেডিকেল এসিস্ট্যান্ট হয়ে ডাক্তার পরিচয় দেওয়ায় ৩ জনকে অর্থ দন্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।