ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভারতীয় ফেন্সিডিল, এয়ার গান, দেশীয় হাসুয়া, ভারতীয় রুপিসহ দুই জনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার সকালে ৫৯ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মো.আমীর হোসেন মোল্লা(পিএসসি) এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার গভীর রাতে উপজেলার কানসাট গোপাননগর মোড় এলাকায় একটি দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন-উপজেলার কানসাট গোপাননগর মোড় এলাকার ওমর ফারুক আলির ছেলে লিটন(২৫) ও পিরোজপুর গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে লিটন(২৭)।
লেঃ কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কানসাট এলাকায় অভিযান পরিচালনা করে দুই বোতল ফেন্সিডিল, ১টি দেশীয় হাসুয়া, ১টি ডেগার, ১টি এয়ার গান, ২ হাজার ৫শ ১০ ভারতীয় রুপি, তিনটি ৩টি মোবাইল ফোনসহ তাদের আটক করা।
তিনি আরও জানান, করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যেন সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ইউনিটে রোগীর আত্মীয়-স্বজনদের অবাধে চলাফেরা !
Next articleচাঁপাইনবাবগঞ্জে প্রবাসীরা করোনার টিকা নিয়ে বিপাকে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।