ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় মামলা দায়ের করার ১২ ঘন্টার মধ্যেই চোরাই মালাসহ দুই চোর কে গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ। সোমবার (৫ জুলাই) চান্দিনা বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- চান্দিনা পৌরসভার বেলাশ্বর গ্রামের মো. নুরুল হকের ছেলে ইলিয়াছ ইনু (২২) ও মহারং গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মো. ইমন হোসেন (১৭)।

চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) নোমান হোসেন জানান, বেলাশ্বর গ্রামের মো. আবদুর রশিদের বসত ঘরে চুরির ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করলে ১২ ঘন্টার মধ্যে আমরা চোরদের শনাক্ত করে গ্রেফতার করি। তাদের কাছ থেকে চুরি হওয়া ৪টি মোবাইল ফোন, ১টি এলইডি টিভি সহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

চান্দিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বসত ঘরে চুরির অভিযোগ এনে বেলাশ্বর গ্রামের মো. আবদুর রশিদ একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় আমরা চোরাই মালসহ চোরদের গ্রেফতার করতে সক্ষম হই। সোমবার (৫ জুলাই) বিকেলে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছি।

Previous articleপ্যারাসিটামলে নয়, নাপায় আসক্তি: ঈশ্বরদীতে নাপা সংকট
Next articleরংপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, মোটরসাইকেল জব্দ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।