জয়নাল আবেদীন: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।এরই ধারাবাহিকতায় ৫ জুলাই বিকালে রংপুর র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানাধীন ধবলসতী গ্রামস্থ পাটগ্রাম থেকে বুড়িমারী গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৯৮ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ০১টি মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী রক্তিম হোসেন ও আলমকে গ্রেফতার করেছে ।উভয়ের বাড়ি লালমনিরহাটে। র‌্যাবের মিডিয়া দায়িত্বে থাবা সহকারি পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানিয়েছেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীদ্বয়ের বিরুদ্ধে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে

Previous articleচান্দিনায় চোরাই মালসহ ২ চোর গ্রেফতার
Next articleচাঁপাইনবাবগঞ্জে হোটেলের খাবার খেয়ে জমজ দুই বোনের মৃত্যু, মাসহ অসুস্থ ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।