ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে হোটেলের মোগলাই পরাটা খেয়ে স্বর্ণা (১৭) ও সম্পা (১৭) নামে দুই জমজ বোনের মৃত্যু অভিযোগ উঠেছে।

মৃত স্বর্ণা ও স্বম্পা হচ্ছে শহরের কালীতলা মহল্লরে সাদিকুল ইসলাম রবি’র মেয়ে ও নবাবগঞ্জ সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বর্ণা ও বেলা দেড়টার দিকে স্বম্পা মারা যায়। এ ঘটনায় তাদের মাসহ ২ জন অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন রয়েছে।
মৃত স্বর্ণা ও স্বম্পা’র পিতা সাদিকুল ইসলাম রবি জানান, সোমবার বিকেলে শহরের পুরাতন বাজার এলাকার হোটেল শাহজাহান সুইটস থেকে মোগলাই পরাটা এনে পরিবারসহ তিনি খান। এরপর রাতে প্রথমে তাঁর স্ত্রী সাবিনা ইয়াসমিন, মেয়ে স্বর্ণা (১৭) ও স্বম্পা (১৭) এবং আত্মীয় সিফাত (২০) অসুস্থ্য হয়ে পড়ে। তাঁদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণা ও তার মাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং স্বম্পা ও সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বাড়ি আসার পরেই স্বর্ণা মারা যায়। অন্যদিকে স্বম্পার অবস্থা আশংকাজনক হলে গতকাল মঙ্গলবার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে দেড়টার দিকে সেও মারা যায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোসা. নুরুন্নাহার নাসু বলেন,সকাল ৯টায় স্বর্ণা মৃত অবস্থায় হাসপাতালে আসেন এবং স্বম্পা ফুড পয়জিন নিয়ে ভর্তি হয়। সেখানে তাঁর অবস্থা অবনতি হলে তাঁকে আমরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করি।
এদিকে শাহজাহান হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, তার দোকানের মোগলাই পরাটা খেয়ে অন্য আর কেও অসুস্থ্য হয়নি। তবে আসলেই তার দোকান থেকে মোগলাই কেনা হয়েছিল কিনা তা ভিডিও ফুটেজ দেখে জানা যাবে বলে জানান তিনি।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিন্টু রহমান জানান, এ ঘটনায় এখনও কেও থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা।

Previous articleরংপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, মোটরসাইকেল জব্দ
Next articleসিএনজি চালককে অপহরণ করে মুক্তিপণ দাবি: গ্রেফতার ৪, অপহৃত উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।