বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ শ্রমিকদের খোঁজ করতে এসে ভিড় করা স্বজনদের সরাতে পুলিশ ধাওয়া দিলে সংঘর্ষ বেধে যায়। দুইপক্ষের সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করেছে। এদিকে স্বজনরাও ইটপাটকেল ছুড়ে মেরেছেন। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। তবে এ সংঘর্ষের সময় কারখানার আনসার ক্যাম্প থেকে আনসার সদস্যদের অস্ত্র লুটের অভিযোগ করেছেন তারা।

শুক্রবার বেলা ১১টায় পুলিশের সঙ্গে শ্রমিকদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

আনসারদের প্রশিক্ষক ও ভারপ্রাপ্ত ইনচার্জ নাছিমা বেগম বলেন, সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড লিমিটেডে অগ্নিকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা হাসেম ফুডের আনসার ক্যাম্পে প্রবেশ করে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় শ্রমিকরা ক্যাম্পের অস্ত্র সংরক্ষণাগারের তালা ভেঙে তিনটি শর্টগান লুট করে নেয়। এ হামলায় কাউসার, বিশ্বজিত, ফারুক, মোশারফসহ পাঁচ আনসার সদস্য আহত হন।

পরে লুট হয়ে যাওয়া দু’টি অস্ত্র পার্শ্ববর্তী জলাশয় থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল র‌্যাব, গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশ পরিদর্শন করে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, বিক্ষুব্ধ শ্রমিকদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।

Previous articleঢাকা মেডিকেলে লাশের সারি
Next articleতাহিরপুর সীমান্তে স্টিলবডি নৌকা ও ভারতীয় মদসহ বিভিন্ন পণ্যসামগ্রী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।