বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে কোস্টগার্ড হাতিয়া অস্ত্র-গুলিসহ তিনজনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ চর দরবেশ গ্রামের শাহ আলমের ছেলে তেলি আব্দুর রব ( (৫৫), একই এলাকার আব্দুর রহিম (৩০) ও রবিন হোসেন (২৪)। এসময় আটকৃতদের কাছ থেকে ১টি দু’নলা বন্দুক, ১টি পাইপগান, ১টি পিস্তল, ৪টি রাউন্ড গুলি, ৪টি পাইরোটেকনিক ও ৫টি রামদা উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ জুলাই) ভোরে উপজেলার টাংকিরখাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

কোস্টগার্ড জানায়, বৃহস্পতিবার রাতে হাতিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালায় কোস্টকার্গ। অভিযানকালে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে টাংকিরখাল এলাকায় পৌঁছে কোস্টগার্ড।ওই সময় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতির নিচ্ছিলো। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। কোস্টগার্ডের প্রতিরোধের মুখে ডাকাতদল পিছু হাঁটতে শুরু করলে ধাওয়া করে তেলি আব্দুর রবসহ তিনজনকে আটক করে কোস্টগার্ড।

কোস্টগার্ড হাতিয়ার স্টেশান কমান্ডার লে. এ.এস.এম লুৎফর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করে হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Previous articleতাহিরপুর সীমান্তে স্টিলবডি নৌকা ও ভারতীয় মদসহ বিভিন্ন পণ্যসামগ্রী আটক
Next articleনোয়াখালী থেকে ৪ দিন ধরে আলেম নিখোঁজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।