আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় লম্পট হাফিজুর (৩৫) কর্তৃক পশুকে যৌন হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০ট ২০ মিনিটের দিকে উপজেলার নন্দনপুর ইউনিয়নের হাপানিয়া রামচন্দ্রপুর গ্রামে এক গো খামারে।

এ ঘটনায় ওই গো-খামারের মালিক আলহাজ্ব রেজাউল করিম মাস্টার বাদী হয়ে সাথিয়া থানায় মামলা দায়ের করেন। অভিযোগে জানা গেছে, বুধবার রাত ১০টা ২০ মিনিটের দিকে লম্পট হাফিজ উপজেলার হাপানিয়া রামচন্দ্রপুর গ্রামের রেজাউল করিমের গরুর খামারে প্রবেশ করে। সকালে খামারের মালিক গোয়াল ঘরে এসে দেখে তার একটা গাভী মরে পড়ে আছে। এতে তার সন্দেহ জাগে কেউ এসেছিল ঘরে। পরে তাৎক্ষনিক গোয়াল ঘরের সিসিটিভির ফুটেজ দেখেন। সেখানে দেখতে পান একজন লোক রাত ১০টা ২০ মিনিটের দিকে গোয়াল ঘরে প্রবেশ করে। কিছু সময় এদিক ওদিক তাকিয়ে লম্পট একটা লাল গাভীকে ২ বার করে এসে ধর্ষণ করে চলে যায়। পরে সিসিটিভি ফুটেজ দেখে আসামীকে সনাক্ত করে জানা গেছে হাপানিয়া রামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল কদ্দুসের ছেলে লম্পট হাফিজুর এসেছিল। গ্রামবাসী লম্পট হাফিজকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামী হাফিজকে আটক করে থানায় নিয়ে আসে। ওই সময় পুলিশের কাছে জনসম্মুখে ধর্ষণের কথা স্বীকার করে ধর্ষক হাফিজুর। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে মামলা হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ এনজিও কর্মী নিহত
Next articleকাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানের বাড়িতে ককটেল, গুলির অভিযোগ, গুলিবিদ্ধ ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।