ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ এনজিও কর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা- সরাইগাছি সড়কের বড় দাদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজশাহীর তানের উপজেলার মুণ্ডমালা আশুরার মোড় এলাকার মোকলেসুর রহমানের ছেলে মজিবুর রহমান (৩৭) ও জেলার গোমস্তাপুর উপজেলার মকরমপুর গ্রামের রাফজুল ইসলামের মেয়ে রুবিন খাতুন( ১৮) গোমস্তাপুর থানা অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস জানান রবিবার বৃহস্পতিবার দুপুরে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা- সরাইগাছি সড়কের বড় দাদপুর এলাকায় মোটরসাইকেল চালক মজিবুর ও আরোহী রুবিনকে বিপরীত দিক থেকে আসা একটি ভুটভুটি ধাক্কা দিলে ঘটনা স্থলে মজিবুর মারা যায়।

পরে স্থানীয়রা রুবিনকে গুরুতর আহত অবস্থায় গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মকত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরন করে।কিন্তুু এ্যাম্বুলেন্স যোগে রামেকে নেওয়ার পথে রুবিন মারা যায়।এ ব্যাপারে গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Previous articleনোয়াখালীতে করোনায় আরও এক নার্সের মৃত্যু
Next articleপশুকে যৌন হয়রানী, সাঁথিয়ায় লম্পট যুবক আটক সাঁথিয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।