জয়নাল আবেদীন: রংপুরের মিঠাপুকুরে খালের পানিতে ডুবে হাসান (৯) ও হোসাইন (৯) নামে জমজ দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

রোববার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের শ্যামপুরবাড়ি গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জমজ শিশু দুইটি ওই গ্রামের রবিউল ইসলামের খালের পাশে খেলতে গিয়ে একভাই পানিতে পড়ে যায়, তাকে তুলতে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দু'জনের কেউই সাঁতার জানত না।স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পাশের খালে নৌকায় হাসান ও হোসেন নামে ওই দুই শিশু খেলা করছিল । শনিবারও নৌকায় করে খেলাধুলা করেছে । কিন্তু রোববার সকালে খেলার সময়ে হঠাৎ নৌকা থেকে একজন পানিতে পড়ে যায়। তাকে হাত ধরে টেনে তোলার চেষ্টা করতে গিয়ে আরেক ভাইও পানিতে পড়ে ডুবে যায়। সাঁতার না জানার কারণে পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যু হয়। নিহতের বাবা রবিউল ইসলাম ঠাকুরগাঁও জেলায় একটি কোম্পানিতে মার্কেটিংয়ে চাকরি করেন।সেখানে তিনি পরিবার নিয়ে থাকেন। করোনা পরিস্থিতি ও কঠোর বিধিনিষেধের কারণে পরিবার নিয়ে মিঠাপুকুরে গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। এ ঘটনায় পুরো পরিবারের শোকের ছায়া নেমে এসেছে জানিয়ে কাফ্রিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদুল হাসান জানান, নৌকায় করে খেলার সময়ে পানিতে পড়ে ডুবে গিয়ে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের অসতর্কতা ও ঝুঁকিপূর্ণ স্থানে শিশুকে খেলতে দেয়ায় এ ঘটনাটি ঘটেছে।

Previous articleরংপুরে করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৮শ২১
Next articleউল্লাপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ পেলেন ৪ হাজার ৬শ ২১ পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।