শফিকুল ইসলাম: জয়পুরহাটে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন। সোমবার (১৯ জুলাই) দুপুরে সদর উপজেলার সুক্তাহার এলাকায় জয়পুরহাট-আক্কেলপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর জাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- জেলার আক্কেলপুর উপজেলার হাস্তাবসন্তপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আহম্মেদ আলী(৫০),নওগাঁর বদলগাছি উপজেলার দেওপুরি গ্রামের আব্দুর রহমান সোনারের ছেলে মাহবুল আলম সোনার(৩৫)

(ওসি) আলমগীর জাহান জানান, আক্কেলপুর থেকে গরু নিয়ে ভটভটিযোগে দূর্গাদহ হাটে যাচ্ছিলেন কয়েকজন গরু ব্যবসায়ী। পথে সুক্তাহার এলাকায় আক্কেলপুরগামী পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয় । এতে পিকআপ ভ্যান চালক ও ভটভটি চালক গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। বিকালে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ ভ্যান চালক মাহবুল আলম সোনারের মৃত্যু হয়। ভটভটি চালক আহম্মেদ আলীর অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রেখেছে সুতিহার দিঘি
Next articleসেনবাগে খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।