ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল মন্তব্য ও কুটক্তির অভিযোগে রহমত আলী (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার পৌর এলাকার ইসরাইল মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবক হচ্ছে- শিবগঞ্জ পৌর এলাকার ইসরাইল মোড় মহল্লার মহসীন মিস্ত্রির ছেলে।
শিবগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ ওসি ফরিদ হোসেন মুঠোফোনে জানান, স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে নিয়ে সম্প্রতি ফেসবুকে অশ্লীল মন্তব্য ও কুটক্তির করে স্ট্যাটাস দেয় রহমত আলী। এরই প্রেক্ষিতে তথ্য ও প্রযুক্তির আইনে রহমত আলীসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ছাত্রলীগ নেতা শাহরিয়ার আহমেদ সোহেল।
ওসি আরও বলেন, মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে রহমত আলীকে সোমবার (১৯ জুলাই) সকালে আটক করে আদালতে সোপর্দ করা হয়। বাকি আসামিদের আটকের অভিযান চলছে। বাকি আসামীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।
এবিষয়ে মামলার বাদি শিবগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ সোহেল জানান, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও এমপি ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুলসহ তার পরিবার নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়া হয়েছে। এতে এমপির ও আওয়ামীলীগ সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাই একজন ছাত্রলীগের কর্মী হিসেবে বাদি হয়ে থানা মামলা দায়ের করেছি। স্ট্যাটাস দেয়ার অপরাধে একজন ও কমন্টে বাজে মন্তব্য করার অপরাধে আরও ৫ আসামী করা হয়েছে।

Previous articleসেনবাগে খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু
Next articleইভ্যালির কা‌ছে ৬ প্রশ্নের জবাব চেয়েছে বাণিজ্য মন্ত্রণালয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।