বাংলাদেশ প্রতিবেদক: দেশের দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের ২১ জেলার সংযোগস্থল পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে জরুরি পণ্যসেবা, রোগী ও লাশবাহী গাড়ি পার করার জন্য ফেরি রাখা হলেও সুযোগ বুঝে যাত্রী ও ছোট গাড়ি পার হয়ে যাচ্ছে। মানবিক কারণে তাদের ফেরি থেকে নামিয়ে দেওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

পাটুরিয়া ফেরিঘাটে শনিবার সকালে দেখা যায় এমন চিত্র।

দৌলতদিয়া ঘাট থেকে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটের আসা সব ফেরিতেই যাত্রী ও যাত্রীবহনকারী গাড়ি পার হচ্ছে। শুধুমাত্র দূরপাল্লার বাস চলাচল বন্ধ আছে।

এ ব্যাপারে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআউডব্লিউটিসি) আরিচা এরিয়া অফিসের (ভারপ্রাপ্ত) উপ-মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, জরুরি পণ্যসেবা, রোগী ও লাশবাহী গাড়ি পার করার জন্য ফেরি প্রস্তুত রাখা হয়েছে। তবে, সুযোগ বুঝে যাত্রী ও ছোট গাড়িও পার হয়ে যাচ্ছে। মানবিক কারণে তাদের ফেরি থেকে নামিয়ে দেওয়া যাচ্ছে না।

Previous articleমুলাদীর সফিপুরে ভাঙা সেতুতে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল
Next articleদুপুরের আগেই সারাদেশে করোনায় ১১৭ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।