বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্বাস্থ্যবিধি মেনে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় উপজেলার বাটামারা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় (সেলিমপুর) মাঠে মুলাদী সমিতি ঢাকার আয়োজনে ওই ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক এবং মুলাদী উপজেলা সমিতির ঢাকার সভাপতি ড. মো. হারুন অর রশিদ বিশ্বাসের দিকনির্দেশনায় সমিতির নেতৃবৃন্দ খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করেন। বাটামারা ইউনিয়নের শতাধিক মানুষকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত সবাইকে মাস্ক ও করোনা সচেতনতামূলক লিফলেট প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুলাদী সমিতি ঢাকার সহসভাপতি হাজ্বী মো. মোয়াজ্জেম হোসেন। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দীন খসরু। এসময় উপস্থিত ছিলেন বাটামারা ইউনিয়ন চেয়ারম্যান শহীদুল ইসলাম সিকদার, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার শাহজাহান, সাধারণ সম্পাদক সালাহউদ্দীন অশ্রু, ড. নাজমুল আহসান মুরাদ, সমিতির ধর্মবিষয়ক সম্পাদক এসএম কাওসার উদ্দীন প্রমুখ।

Previous articleসুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে বেঁধে নির্যাতনের অভিযোগ
Next articleসাঁথিয়ায় সাবেক পুলিশ সদস্যকে কুপিয়ে মারাত্মক জখম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।