আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় জমিজমা বিরোধের জের ধরে সাবেক পুলিশ সদস্য আবু দায়েন (৫৫) নামে এক ব্যক্তিকে হাসুয়া ও চাপাতি দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে মারপিট করে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষরা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের শিবরামপুর গ্রামে। এ ঘটনায় মামলা হলে রাতেই ওই গ্রামের অভিযুক্ত আবু দাউদের স্ত্রী ফরিদা বেগমকে আটক করে সাঁথিয়া থানা পুলিশ। অভিযোগে জানা গেছে, জমিজমা বিরোধের জের ধরে এ হামলা হয়েছে । শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শিবরামপুর গ্রামের সাবেক পুলিশ সদস্য আবু দায়েন একই গ্রামে তার বোনের বাড়িতে যাওয়ার সময় হুকুম আলীর বাড়ির সামনে একা পেয়ে শিবরামপুর গ্রামের প্রতিপক্ষ আবু দাউদ গং লোহার রড, হাসুয়া, চাপাতি দিয়ে আবু দায়েনের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর যখম করে। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে আবু দায়েনকে মারাত্মক জখমী অবস্থায় তার স্বজনেরা তাকে প্রথমে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হলে শনিবার সকালে তাকে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তাৎক্ষনিক ফরিদা নামে একজনকে আটক করা হয়েছে এবং অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।

Previous articleমুলাদী সমিতি ঢাকার খাদ্যসামগ্রী বিতরণ
Next articleশার্শায় স্বাস্থ্যবিধী না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।