স্বপন কুমার কুন্ডু: খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার ঈশ্বরদী পৌর এলাকায় খোলা বাজারে (ওএমএস) চাল ও আটা বিক্রি কার্যক্রম শুরু করেছে। রোববার (২৫জুলাই) সকালে পৌর এলাকার চারটি পয়েন্টে একযোগে ওএমএস কার্যক্রমের উদ্বোধন করা হয়।
এসময় পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস, উপজেলা খাদ্য কর্মকর্তা এ কে এম শহিদুল হক ও বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি উপস্থিত ছিলেন।
পৌর এলাকার পোষ্ট অফিস মোড়, আকবারের মোড়, পিয়ারপুর ও এস এম স্কুল এ্যান্ড কলেজ এলাকায় খোলা বাজারে চাল বিক্রি শুরু করেছে খাদ্য অধিদপ্তর। ওএমএস-এর দোকান থেকে জন প্রতি পাঁচ কেজি চাল অথবা আটা যে কেউ কিনতে পারবেন।
উপজেলা খাদ্য কর্মকর্তা জানান, ওএমএস কর্মসূচির জন্য প্রত্যেক ডিলারকে ১ হাজার ৫০০ কেজি করে চাল ও ১ হাজার কেজি আটা প্রতিদিন বরাদ্দ দেওয়া হয়েছে। ৭ই আগষ্ট পর্যন্ত এই কার্যক্রম চলবে। চাল প্রতি কেজি ৩০ টাকা এবং আটা ১৮ টাকা কেজিতে বিক্রি করা হচ্ছে।

Previous articleযমুনার ভাঙ্গনে কালিহাতীতে ৯২টি পরিবার নদী গর্ভে বিলিন
Next articleমিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শাহজাদপুরে মিম-ঐশি পরিবহন মালিকের সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।