বিমল কুন্ডু : সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে মিম-ঐশি পরিবহনের মালিক শাহিদুল ইসলাম মুক্তা তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, নানা অপপ্রচার ও সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতির সদস্য পদ বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।

আজকাল রোববার দুপুর ১২টায় স্থানীয় বিসিক বাসস্ট্যান্ডে মিম-ঐশি পরিবহনের অফিস কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহিদুল ইসলাম মুক্তা জানান, প্রায় ২৫ বছর ধরে তিনি সুনামের সাথে পরিবহন ব্যবসায়ী হিসেবে যাত্রী সেবা দিয়ে আসছেন এবং ১২ বছর ধরে সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতির কার্যকারী সদস্য হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি অভিযোগ করেন প্রায় ২৫ বছর ধরে শাহজাদপুর ট্রাভেলস্ধসঢ়; এর মালিক হাসিব খান তরুন প্রভাব খাটিয়ে নানা কৌশলে বিসিক বাসস্ট্যান্ডে টিকিট কাউন্টার বসিয়ে যাত্রী সাধারণকে জিম্মি করে এককভাবে ব্যবসা করে আসছে। শুধু তাই নয়, শাহজাদপুর ট্রাভেলস্ধসঢ়; এর মালিক তার ইচ্ছামতো ব্যবসা করার জন্য শাহজাদপুর হয়ে ঢাকাগামী অন্য কোন পরিবহনের টিকিট কাউন্টার খুলতে দেয়না এবং কোন পরিবহনকে বিসিক বাসস্ট্যান্ডে দাঁড়াতেও দেয় না। এর ফলে ঢাকাগামী যাত্রীরা প্রতিনিয়তই নানাভাবে হয়রানির শিকারসহ আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। এর প্রতিবাদ করায় শাহজাদপুর ট্রাভেলস্ধসঢ়; এর মালিক হাসিব খান তরুন তার উপর ক্ষিপ্ত হয়। সম্প্রতি বিসিক বাসস্ট্যান্ডে তিনি তার একটি রুমে জেনিন পরিবহনের টিকিট কাউন্টার চালু করলে সিরাজগঞ্জ জেলা মটর মালিক সমিতি, শাহজাদপুর এর সাধারণ সম্পাদক ও শাহজাদপুর ট্রাভেলস্ধসঢ়; এর মালিক হাসিব খান তরুন ষড়যন্ত্রমূলকভাবে মালিক সমিতির অফিসের কেরানী লিয়াকত হোসেনকে বাদি করে তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট চাঁদাবাজির মামলা দায়ের করান। শুধু তাই নয় হাসিব খান তরুন মটর মালিক সমিতির সভাপতি ও স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনকে ভুল বুঝিয়ে তাকে আত্মপক্ষ সমর্থনের কোন সুযোগ না দিয়ে সমিতির সদস্যপদ থেকে বহিস্কার করেছেন। এছাড়াও হাসিব খান তরুন গত শুক্রবার সংবাদ সম্মেলন ও মানববন্ধন করে তার বিরুদ্ধে নানা আপত্তিকর, মানহানিকর ও মিথ্যা তথ্য সরবরাহ করে সামাজিক ও ব্যবসায়ীকভাবে তাকে হেয় প্রতিপন্ন করেছেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে পরিবহন ব্যবসায়ী শাহিদুল ইসলাম মুক্তা তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও মটর মালিক সমিতির সদস্যপদ পুনর্বহালের দাবি জানান।

Previous articleঈশ্বরদীতে ওএমএস চাল বিক্রয় শুরু
Next articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।