ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার(২৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রহনপুর ইউনিয়নের বংপুর সড়কে মুশা মার্চেন্টের চাতালের পাশ্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার ছোট তেঘরিয়ার মৃত তৈয়ব আলীর ছেলে মোস্তাকিম (২০), পাথর পুজা গ্রামের সাবেদ আলীর ছেলে আনোয়ার (২২) ও বংপুরের মনিরুলের ছেলে মনোয়ার (২২)।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস লালসবুজের কণ্ঠকে জানান, আমাদের কাছে তথ্য ছিল উপজেলার বংপুর সড়কে প্রায় ডাকাতির ঘটনা ঘটে। এমন সংবাদের ভিত্তিতে এসআই মোতাহার ও আবদুল্লাহ মামুনসহ পুলিশের সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অবস্থান নেয়। এসময় স্থানীয়দের সহযোগিতার তিন ডাকাতকে হাতেনাতে আটক করা হয়।
এ সময় ডাকাত যুবকদের কাছ থেকে একটি বড় ছুরি ও ২ টি কাস্তে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা শেষে। সকালে তাদের সংশ্লিষ্ট ধারা অনুযায়ী মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

Previous articleমিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শাহজাদপুরে মিম-ঐশি পরিবহন মালিকের সংবাদ সম্মেলন
Next articleরাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মুজাহিদ উদ্দিন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।