মিজানুর রহমান বাদল: জরিমানা কিংবা শাস্তি নয়, মানবিক খাদ্য সহায়তা দিয়ে চলমান কঠোর লকডাউনে বিধি-নিষেধ অমান্যকারী আটককৃত ২৫জন অটোচালকদের ছেড়ে দিয়েছেন মানিকগঞ্জের সিংগাইর থানার ওসি মো. সফিকুল ইসলাম মোল্যা।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুর ১২ টার দিকে থানা চত্ত্বরে চাল, ডাল, আলু ও তেলসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী তাদের হাতে তুলে দিয়ে বাড়ি পাঠিয়ে দেন ওসি। গত সোমবার (২৬ জুলাই) চলমান লকডাউন অমান্য করে উপজেলার বিভিন্ন সড়কে চলাচলকারী অটোচালকদের আটক করেন থানা পুলিশ। পরে মানবিক দিক বিবেচনা করে তাদের ছেড়ে দেয়া হয়। সেই সাথে স্বাস্থ্য বিধি মানার পরামর্শ দিয়ে পরিবার- পরিজন নিয়ে সুস্থ্য ও নিরাপদ থাকার জন্য তাদের প্রত্যেকের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামসহ অন্যান্য পুলিশকর্মকর্তা ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, জেলা পুলিশ সুপার মোহামম্মদ গোলাম আজাদ খান স্যারের নির্দেশনায় ও সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক স্যারের সার্বিক সহযোগিতায় অটোচালকদের পরিবারের কথা বিবেচনা করে খাদ্য সহায়তা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Next articleকোম্পানীগঞ্জে যুক্তরাষ্ট্র প্রবাসীর ত্রাণ পেল ৩ শতাধিক পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।