আহাম্মদ কবির: সুনামগঞ্জ ব্যাটালিয়ন-২৮ বিজিবি সদস্যরা সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে অভিযান চালিয়ে ইঞ্জিনসহ একটি স্টিলবডি নৌকা ও ভারতীয় চুনাপাথর আটক করে।

বিজিবি তথ্যসুত্রে জানাযায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন২৮-বিজিবি’র তাহিরপুর উপজেলার চারাগাঁও বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীররাতে সীমান্ত পিলার ১১৯৬/২-এস এর নিকট হতে আনুমানিক ১০০০গজ ভারত অভ্যন্তরে অবৈধভাবে চুনাপাথর উত্তোলন করে ফিরে আসার সময় উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের লালঘাট নামক স্থান হতে ০৫ঘনফুট ভারতীয় চুনাপাথর এবং ইঞ্জিনসহ একটি স্টিলবডি নৌকা আটক করে বিজিবি। যার আনুমানিক সিজার মূল্য ১০,৪০,৮০০/-

সুনামগঞ্জ ব্যাটালিয়ন২৮-বিজিবি অধিনায়ক তসলিম এহসান পিএসসি ভারতীয় চুনাপাথর ও ইঞ্জিনসহ একটি স্টিলবডি নৌকা আটকের সত্যতা নিশ্চিত করে জানান।আটককৃত ভারতীয় চুনাপাথর ও ইঞ্জিনসহ স্টিলবডি নৌকা শুল্ক কার্যালয় সুনামগঞ্জ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleভিক্ষা ছেড়ে বই বিক্রি করছে অসুস্থ্য মরিয়ম
Next articleনোয়াখালীতে মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্থ ও মুক্তিযুদ্ধ ভাস্কর্যের মোড়ক উন্মোচন করলেন আইজিপি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।