মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে অসহায়,দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে থানাপুলিশ। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর ১২ টার দিকে সিংগাইর থানা পুলিশের উদ্যোগে ও জেলা পরিষদের সহযোগীতায় থানা চত্বর এলাকা থেকে কঠোর লকডাউনে কর্মহীন দরিদ্র অটোরিকসা চালক ১২ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নিত্যপ্রয়োজনীয় জিনিসের মধ্যে ছিল-১০ কেজি চাউল,২ কেজি আলু, ১ লিটার তেল, ও ১ টি সাবান। সেই সাথে অটো চালকদেরকে দুপুরে নাস্তা দেয়া হয়। এদিকে থানাপুলিশ অটোচালকদের কাছ থেকে আগামী ৫ আগস্ট পর্যন্ত লকডাউনে কেউ অটো চালাবেনা বলে মুচলেকা নেয়া হয়। খাদ্যসামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন-সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা.রেজাউল হক, থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও জেলা পরিষদের সদস্য ও স্ট্যান্ডার্ড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচাালক এডভোকেট মো.কোহিনুর ইসলাম সানি প্রমুখ। এ ব্যাপারে এডভোকেট মো.কোহিনুর ইসলাম সানি বলেন, থানাপুলিশের উদ্যোগে আমি মাত্র সহয়তা করেছি। পুলিশ ভাল কাজ করছেন তাদের এ উদ্যোগকে স্বাগত জানাই। আমার পক্ষ থেকে খাদ্য সহয়তা অব্যাহত থাকবে।

Previous articleসুন্দরগঞ্জ গাঁজা ব্যবসায়ী গ্রেপ্তার
Next articleচাটখিলে লকডাউনের মধ্যে চেহলাম আয়োজন করায় অর্থদণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।