বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিলে সরকার ঘোষিত কঠোর লকডাউনের মধ্যে বিধিনিষেধ ভঙ্গ করে মায়ের চেহলাম অনুষ্ঠান আয়োজন করায় ছেলেকে অর্থদন্ড করেছে ভাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বদলকোট ইউনিয়নের মেঘা এলাকার মেগা পুরাতন পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস. এম আবু সালেহ মোহাম্মদ মোসা। আদালত পরিচালনায় সহযোগিতা করেন চাটখিল থানার পুলিশ।

ভাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন উপজেলার বদলকোট ইউনিয়নের মেগা পুরাতন পাটোয়ারী বাড়ির বজজুল রশীদ মৃত মায়ের জন্য সরকার ঘোষিত কঠোর লকডাউন ভঙ্গ করে জনসমাগম করে চেহলাম অনুষ্ঠান আয়োজন করেছেন। পরে ভ্রাম্যমাণ ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা পেয়ে আয়োজককে রোগ প্রতিরোধ সংক্রমণ আইন ২০১৮ অনুযায়ী পাঁচ হাজার টাকা অর্থদন্ড করা হয়। একই সাথে জনসমাগম না করে রান্না করা খাবার দাওয়াত পাওয়া সকলের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার নির্দেশনা দেয়া হয়।

Previous articleসিংগাইর থানার উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
Next articleহেফাজতে থাকাকালীন বাংলাদেশী নারীকে ধর্ষণ করে বিএসএফ, অভিযুক্ত গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।