বাংলাদেশ ডেস্ক: বাংলাদেশী নারীকে ধর্ষনের অভিযোগে এবার গ্রেপ্তার করা হয়েছে এক বিএসএফ জওয়ানকে। অভিযুক্তকে দুই দিনের রিমান্ড দিয়েছেন পশ্চিমবঙ্গের আদালত।
উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার খড়ের মাঠ সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে যাওয়ার পথে দুই মহিলাকে আটক করে বিএসএফের ১৫৮ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা ।

অভিযোগ বিএসএফের হেফাজতে থাকা কালীন এক মহিলাকে ধর্ষণ করে কর্তব্যরত বিএসএফের এস আই রমেশ্বর কয়াল । ধর্ষিত মহিলার অভিযোগের ভিত্তিতে বিএসএফের এস আই রমেশ্বর কয়ালকে গ্রেপ্তার করে গাইঘাটা থানার পুলিশ ।
ধর্ষিত মহিলার ক্যামেরার সামনে জানিয়েছেন ৩০ হাজার টাকার বিনিময় দুই বান্ধবী মিলে এক দালালের সঙ্গে ভারত থেকে বাংলাদেশের যাওয়ার জন্য খড়ের মাঠ এলাকায় এসেছিলেন ।

বিএসএফ তাদের আটক করে, পরবর্তীতে বিএসএফের হেফাজতে থাকা কালীন একজনকে ধর্ষণ করে । এই দুই মহিলা গুজরাটে শাড়ির ব্যবসা করত বলে জানিয়েছেন ।

অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার কারণে দুই মহিলাকে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ ।ধৃতদের বাড়ি বাংলাদেশের গোপালগঞ্জে।

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বিএসএফ জওয়ান রমেশ্বর কয়াল ও অবৈধভাবে বাংলাদেশে যাওয়ার জন্য উদ্যত হওয়া দুই মহিলাকে বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে গাইঘাটা থানার পুলিশ ।

এই বিষয়ে বিএসএফ এর তরফ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি ।

Previous articleচাটখিলে লকডাউনের মধ্যে চেহলাম আয়োজন করায় অর্থদণ্ড
Next articleসৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর, অজ্ঞাতদের নামে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।