আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলায় পৃথক দুটি মোবাইল কোর্টে ১৪টি মামলায় ১৪জনকে ৭ হাজার ২শত টাকা জরিমানা করা হয়।

রবিবার (০১আগস্ট)উপজেলার বাদাঘাট বাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন ও জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দীপংকর বর্মন এর নেতৃত্বে পৃথক দুটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়,এতে সরকার ঘোষিত বিধিনিষেধ না মানায় তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব জরিমানা করা হয়।অপরদিকে চলমান লকডাউন বাস্তবায়নে,তাহিরপুর বাজারের ক্ষতিগ্রস্ত বেকার ৮৭জন ক্ষুদ্র ব্যবসায়ীদের হাতে,উপজেলা পরিষদ প্রাঙ্গণে,প্রধানমন্ত্রীর বিশেষ উপহার খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।
তাহিরপুর উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রায়হান কবীর।
এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপসহকারী প্রকৌশলী সুব্রত দাস প্রমূখ। খাদ্য সহায়তা বিতরণে আইনশৃঙ্খলা রক্ষায় আনসার সদস্যরা সার্বিক সহযোগীতা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ বিতরণ কৃত সহায়তার প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল,২কেজি ডাল,১লিটার সয়াবিন তৈল,১ কেজি চিনি,১ কেজি লবণ,১ প্যাকেট সেমাই, ১কেজি আটা,আধা কেজি মুড়ি,১টি গোসলের সাবান।
এসময় ইউএনও মোঃ রায়হান কবীর স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য এবং করোনার ভ্যাক্সিন নেওয়ায় জন্য সকলকে অনুরোধ জানান।

Previous articleভুয়া ব্রিগেডিয়ার জেনারেল, চিকিৎসাবিজ্ঞানী ও গবেষক সেই ঈশিতা ৬ দিনের রিমান্ডে
Next articleদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ২৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫ হাজার ৯৮৯
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।