বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪

চাঁপাইনবাবগঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪

ফেরদৌস সিহানুক শান্ত: গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জের ৪ জনের মৃত্যু হয়েছে এবং রাজশাহী আরটিপিসিআর ল্যাব থেকে আসা চাঁপাইনবাবগঞ্জের ৪৪ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ১৭ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩৮.৬৩ শতাংশ। আর চাঁপাইনবাবগঞ্জে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৬৬ জনের নমুনা পরীক্ষা ৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে শিবগঞ্জে ২, নাচোলে ২ ও ভোলাহাট উপজেলায় ৩ জন।
নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১০.৬০ শতাংশ। মোট গড় সনাক্তের হার ২১.৮১ শতাংশ। সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জের ৪ জনের মৃত্যু হয়েছে।
এছাড়া গত ২৪ ঘন্টায় আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় আজ মঙ্গলবার সকাল থেকে তাদের বাড়িতে কোয়ারেন্টাইনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করা হয়েছে। আর চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৬২ জন রোগী চিকিৎসা নিচ্ছে।
জেলায় এ পর্যন্ত মোট ৫০৫৬ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আর ৪৫৪৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে এবং মারা গেছে ২৪৬ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments