শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে মারপিট

পীরগাছায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে মারপিট

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় জমি দখলের ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধকে মারপিট করেন স্থানীয় একটি প্রভাবশালী মহলের লোকজন। তাদের মারপিটে অসুস্থ বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার অন্নদানগর ইউনিয়নের যাদুলস্কর গ্রামে মোহাম্মদ আলী পৈত্রিক সুত্রে প্রাপ্ত ১৩ শতাংশ জমি দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছেন। গত ১৯ জুলাই মোহাম্মদ আলী তার জমিতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে প্রভাষক মিঠু, শুভ সরকার, দীপ্ত সরকার, পতিরাম, শিমুল, বিপুল ও সুজিত তাকে এলোপাথারিভাবে মারপিট করেন। এতে তার বাম হাত ভেঙ্গে যায় এবং তাকে গুরুত্বর আহত অবস্থায় পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় ১০ দিন চিকিৎসা শেষে বাড়িতে আসেন। আহত মোহাম্মদ আলী জানান, আমাকে মারপিটের সময় প্রভাষক মিঠু উচ্চস্বরে বলেন তোর মতো মুসলমানকে হত্যা করে আগুনে পুড়ে ফেললেও কিছু হবেনা। অভিযুক্ত প্রভাষক মিঠু বলেন, মারামারি হয়েছে। রিপোর্ট করা যাবে না। এব্যাপারে আর কোন মন্তব্য করবোনা। এ এস আই খাদেমুল ইসলাম এর সাথে কথা হলে তিনি জানান, ঘটনাস্থলে আমি গিয়েছিলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments