বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে তুচ্ছ ঘটনায় এক শিক্ষকের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মুলাদী সদর ইউনিয়নের দড়িচর লক্ষ্মীপুর গ্রামের মোকছেদ ফকির ও তার ছেলে নাইম হোসেন পিটিয়ে ওই শিক্ষককে জখম করে।

রাস্তার মাটি সরানো কেন্দ্র করে গত সোমবার ভোর সোয়া ৫টায় এ ঘটনা ঘটে। হুমায়ুন কবির ভুলু মোল্লা উপজেলার দড়িচর নয়ঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। হুমায়ুন কবির ওরফে ভুলু মোল্লা জানান, সোমবার ভোরে মোকছেদ ফকির ও তার ছেলে নাইম হোসেন দড়িচর লক্ষ্মীপুর মোল্লা বাড়ির সামনে সেতু (কার্লভার্ট) এর ঢাল থেকে মাটি সড়িয়ে নিচ্ছিলেন। এতে তিনি বাধা দেন। এক পর্যায়ে মোকছেদ ফকির ও তার ছেলে ক্ষিপ্ত হয়ে হুমায়ুন কবিরকে এলোপাথারি মারধর করেন এবং মাথা ফাটিয়ে দেয়। তাদের প্রতিবেশি আব্দুস সালাম তালুকদার রক্ষা করতে গেলে তাকেও মারধর করেন পিতা-পুত্র। আহতদের ডাকচিৎকারে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এসে তাদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় আহত শিক্ষকের ভাই নাজমুল আহসান দুলাল মোল্লা বাদী হয়ে সোমবার রাতে মুলাদী থানায় মামলা করেছেন। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleমুলাদীতে ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে টাকা দাবি
Next articleশাহজাদপুরে ৫৬ দিন পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।