বাংলাদেশ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় নিখোঁজ কলেজ অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের (৩৬) খণ্ডিত লাশ উদ্ধার করেছে র‌্যাব।

আজ সোমবার (৯ আগস্ট) দুপুরে উপজেলার বেরন এলাকার নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে মাটির নিচে পুঁতে রাখা মরদেহটি উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কলেজ শিক্ষক মিন্টু চন্দ্র বর্মণকে হত্যার পর লাশ খণ্ড খণ্ড করে স্কুলের মাঠে পুঁতে ফেলা হয়। আর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা দেওয়া হয় দূরের একটি ডোবায়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। লাশের সব টুকরা উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

র‌্যাবের এই মুখপাত্র আরো জানান, র‌্যাব অভিযান চালিয়ে অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মণ হত্যাকাণ্ডের মূল হত্যাকারীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মৃতদেহের খণ্ডিত অংশ উদ্ধার অভিযান চলছে।

গত ১৩ জুলাই আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া বাসা থেকে নিখোঁজ হন অধ্যক্ষ মিন্টু। পরে ২২ জুলাই তার ভাই দীপক চন্দ্র বর্মণ বাদী হয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া বাসায় থেকে টিউশনি করে সংসার চালাতেন এই শিক্ষক।

Previous articleআর কোনো নায়িকার গাড়ি চালাব না: পরীমনির গাড়িচালক
Next articleপরিস্থিতি খারাপ হলে আবার ‘কঠোর লকডাউন’: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।