ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় মোবাইলে গান শোনানোর কথা বলে ডেকে নিয়ে ৬ বছবের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তুষার ইমরানের (১৮) বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিশুর বাবা।

ধর্ষক তুষার ইমরান উপজেলার ইটাকুমারী ইউনিয়নের নরসিংহ গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে। জানা যায়, তুষার ইমরান গত ২৮ জুলাই দুপুরে পাশের বাড়ির ওই শিশুটিকে মোবাইল ফোনে গান শোনার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে তার নতুন বাড়ির একটি কক্ষে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় শিশুটির চিৎকারে ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। পরে শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে শিশুটি সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির বাবা জানান, ধর্ষক ও তার পরিবারের লোকজন এখন মামলা না করার জন্য ভয়ভীতি দেখাচ্ছে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে শিশুটির চিকিৎসা চলছে। অভিযুক্ত তুষার ইমরানকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleকরোনায় মৃতদের শেষ সম্মানটুকু দেখান তাঁরা
Next articleদেশে করোনায় আরও ২৪৫ জনের মৃত্যু, শনাক্ত ১১ হাজার ৪৬৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।