শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাহাতকড়াসহ পালিয়ে যাওয়ার ২৮ ঘণ্টা পর অবশেষে গ্রেফতার

হাতকড়াসহ পালিয়ে যাওয়ার ২৮ ঘণ্টা পর অবশেষে গ্রেফতার

জয়নাল আবেদীন: রংপুরের বদরগঞ্জে হাতকড়াসহ পালিয়েও বাঁচতে পারেনি মাদক মামলার আসামি ওসমান গণি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে কৌশলে পালিয়ে যাওয়ার ২৮ ঘণ্টা পর অবশেষে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে বিষয়টি জানান বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান।এদিকে দায়িত্ব অবহেলার কারণে এসআই আবুল কালাম ও কনস্টেবল আলমগীর হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। একই সঙ্গে পালানোর ঘটনায় সহযোগিতার অভিযোগ দামোদরপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) শফিকুল হক ওরফে ভ্যাবলকে আটকও করেছে পুলিশ। ওসি জানান, হাতকড়াসহ পালানো আসামি ওসমান গণিকে শেখেরহাট নামক স্থান থেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে হাতকড়া উদ্ধার করে পুলিশ। ওই আসামির বিরুদ্ধে মাদক ও পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়ার দুটি পৃথক মামলা হয়েছে। তিনি আরও বলেন, বিকেলেই আদালতের মাধ্যমে অভিযুক্ত ওসমান গণিকে জেলহাজতে পাঠানো হয়েছে। ওসমান গণি উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর বারোবিঘা গ্রামের শহীদুল ইসলামের ছেলে।ওসমান গণিকে শনিবার রাতে লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি এলাকা থেকে মাদকসহ আটক করা হয়। হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে রোববার সকালে হাতকড়া পরা অবস্থায় পুলিশ ভ্যানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে টয়লেটে যাওয়ার কথা বলে কৌশলে পালিয়ে যান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments